মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
জয়সাগর দিঘি রায়গঞ্জ উপজেলা সদর থেকে প্রায় ১২ কিঃ মিঃ দূরে নিমগাছি বাজার। নিমগাছি বাজার থেকে জয়সাগর দীঘির দুরত্ব পশ্চিম দিকে প্রায় ৫০০মিঃ। উপজেলা সদর থেকে বাস, সি এন জি, রিক্সা, মটরসাইকেল ইত্যাদি যোগে জয়সাগর দিঘিতে যাওয়া যায়।
ভোলা দেওয়ানের মাজার রায়গঞ্জ উপজেলা সদর থেকে প্রায় ১২ কিঃ মিঃ দূরে নিমগাছি বাজারে সোনাখাড়া ইউনিয়ন পরিষদ অবস্থিত। ইউনিয়ন পরিষদ থেকে ৫০০ মিটার দক্ষিণে এটি অবস্থিত। উপজেলা সদর থেকে বাস, সি এন জি, রিক্সা, মটর সাইকেল ইত্যাদিযোগে ভোলা দেওয়ানের মাজারে যাওয়া যায়।
ধুবিল কাটার মহল জমিদার বাড়ী উপজেলা সদর হতে প্রায় ২০ কি. মি. দূরে ধুবিল ইউনিয়ন পরিষদের দক্ষিন দিকে এ কাটার মহল জমিদার বাড়িটি অবস্থিত। উপজেলা সদর থেকে বাস, সি এন জি, রিক্সা, মটর সাইকেল ইত্যাদিযোগে ধুবিল কাটার মহল জমিদার বাড়ী যাওয়া যায়।
আটঘরিয়া জমিদার বাড়ী উপজেলা সদর হতে ধানগড়া ইউনিয়ন পরিষদ প্রায় ৪ কিঃমিঃ দক্ষিণে অবস্থিত। উক্ত ইউনিয়ন পরিষদ হেত আরও ৩ কিঃমিঃ দক্ষিণে আটঘরিয়া জমিদার বাড়ী অবস্থিত। উপজেলা সদর থেকে বাস, সি এন জি, রিক্সা, মটর সাইকেল ইত্যাদিযোগে আটঘরিয়া জমিদার বাড়ী যাওয়া যায়।
সান্যাল জমিদার বাড়ীর শিব দুর্গা মন্দির রায়গঞ্জ উপজেলা সদর থেকে রায়গঞ্জ পশু হাসপাতাল প্রায় ৩.৫ কিঃমিঃ দূরে অবস্থিত। এই পশু হাসপাতালের পশ্চিম পার্শ্বে কাচা রাস্তায় মাত্র ৩/৪ দূরে এটি অবস্থিত। উপজেলা সদর থেকে বাস, সি এন জি, রিক্সা, মটর সাইকেল ইত্যাদিযোগে পশু হাসপাতাল পর্যন্ত যাওয়া যায়। ঐ স্থান হতে পায়ে হেটে সান্যাল জমিদার বাড়ীর শিব দুর্গা মন্দিরে যাওয়া যাবে।
মকিমপুর জমিদার বাড়ীর মন্দির রায়গঞ্জ উপজেলা সদর হতে উত্তরদিকে প্রায় ২ কিঃমিঃ দূরে পৌরসভার আওতাধীন মকিমপুর গ্রামে এই মন্দিরটি অবস্থিত। উপজেলা সদর থেকে বাস, সি এন জি, রিক্সা, মটর সাইকেল ইত্যাদিযোগে মকিমপুর জমিদার বাড়ীর মন্দিরে যাওয়া যায়।